হত-দরিদ্র,অসহায়দের খাদ্য-সামগ্রী দিয়েছে জিসাফো

0
176

কেএম সবুজ (বিশেষ)প্রতিনিধিঃ দেশের চলমান মহামারী নোভেল করোনাভাইসের কারণে সবকিছু লকডাউন করা হয়েছে। এর মাঝে চরম সমস্যায় পড়েছে দিন-মজুর ,হতদরিদ্র পরিবারগুলো।আর এরই মধ্যে তাদের পাশে দাঁড়াতে এবার স্বেচ্ছাসেবী সংগঠনগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।রাজধানী সহ দেশের বিভিন্ন এলাকায় রাজনৈতিক সংগঠনগুলো ছাড়াও এসব মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন অনেকেই। অনুরুপভাবে, ফরিদপুরে অসহায়,হত-দরিদ্র ও দিন-মজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও স্যানেটাইজ বিতরণ করেছেন “জিয়া সাইবার ফোর্স ” ফরিদপুর জেলা শাখার নের্তৃবৃন্দ।

ফরিদপুরের বিভিন্ন এলাকায় ঘুরে তারা প্রতিটি অসহায় পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে চাল,ডাল,তেল,সাবান,আলু,পেয়াজসহ খাদ্য সামগ্রী বিতরন করেন।

এসময়, জিয়া সাইবার ফোর্স ফরিদপুর জেলা শাখার সভাপতি অনিক খান জিতু সাংবাদিকদের বলেন, আমরা রাজনৈতিক ভাবে যে, যে দলই করিনা কেন দেশের এই ক্লান্তিকালে আমাদের সবার এগিয়ে আসা উচিত এছাড়াও “জিয়া সাইবার ফোর্স” কেন্দ্রীয় কমিটি বরাবরই দেশের অসময়ে মানুষের পাশে দাঁড়িছে।সেই লক্ষ্য স্থির রেখেই আমরা কাজ করছি।

ফরিদপুর মহানগর যুবদল নেতা ও জিসাফো কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মেহেদী হাসান রাজু বলেন, “জিয়া সাইবার ফোর্স” দেশের ক্লান্তিলগ্নে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসছে, ইনশাল্লাহ আমাদের কেন্দ্রীয় প্রেসিডেন্ট জুল আফরোজ মজুমদার, মহাসচিব কেএম হারুন ও সংগঠনিক সবুজ পাশা ভাইয়ের দিক-নির্দেশনা নিয়ে আমরা পরবর্তীতে আমাদের দেশের যে কোন দূর্যোগপূর্ণ সময়ে এভাবেই কাজ করে যাব।

সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আর্দশের রাজনীতি করি। তিনি দেশ ও দশের পাশে থেকে রাজনীতি করতেন ।“জিয়া সাইবার ফোর্স” জিয়াউর রহমানের নামের সংগঠন আমরা চেষ্টা করবো এই সংগঠনটিকে দেশ ও দশের কল্যাণে রেখে সামনে এগিয়ে চলার।

উল্লেখ্য, ত্রাণ বিতরনকালে উপস্থিত ছিলেন “জিয়া সাইবার ফোর্স “ ফরিদপুর জেলা শাখার সভাপতি অনিক খান জিতু, ফরিদপুর মহানগর যুবদল নেতা ও জিসাফো কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মেহেদী হাসান রাজু ,সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, সহ-সভাপতি সোহান আল মাহমুদ সহ জিয়া সাইবার ফোর্সের অন্যন্য প্রতিনিধিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here