বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টার ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাক এর শুভ উদ্বোধন পুরুষ ধর্ষণকে অপরাধ হিসেবে আইনে যুক্ত করতে রিট পি কে হালদারের সহযোগীদের হাজার কোটি টাকা জব্দ কে এই অবন্তিকা? হোয়াইট হাউসের গুরুত্বপূর্ণ পদে বাংলাদেশি-আমেরিকান জাইন সিদ্দিকের নাম ঘোষণা বাইডেনের ভুয়া বিলে ৬০ লাখ টাকা উত্তোলন নিজ দেশের বাতাস দূষিত, তাই ফ্রান্সে আশ্রয় পেলেন এক বাংলাদেশি শৈত্যপ্রবাহ শুরু ওয়াশিংটনে তাণ্ডবে উস্কানির দায়ে অভিশংসিত ট্রাম্প প্রতীক্ষার অবসান, প্রেসিডেন্ট ট্রাম্পের রিলিফ ও খরচ প্যাকেজ বিলে স্বাক্ষর প্রদান পৌর নির্বাচনেও আওয়ামী লীগের তান্ডব চলছে: রিজভী

নতুন ফিচারসহ ‘স্পার্ক ৬’ আনলো টেকনো

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ২১৪ Time View

আগের স্মার্টফোনগুলোর ব্যাপক সাফল্যের পর স্পার্ক সিরিজের আরেক চমক ‘স্পার্ক ৬’ নিয়ে হাজির হলো টেকনো মোবাইল। সর্বোচ্চমানের ৬টি আপগ্রেডেড ফিচারসহ বাংলাদেশের বাজারে আসা নতুন এ স্মার্টফোনটির দাম ক্রেতাদের নাগালের মধ্যেই রাখা হয়েছে।

স্পার্ক ৬ ফোনটিতে একটি অনন্য ক্ষমতাধর হেলিও জি৭০ অক্টা-কোর চিপসেট, ৫০০০ এমএএইচ বিশাল ব্যাটারি, ৬.৮ ইঞ্চির ডিসপ্লে, এআই প্রযুক্তির ১৬ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গে আরো ৩টি ক্যামেরা, অডিও এবং সফটওয়্যার ফিচার রয়েছে। ওশান ব্লু ও কমেট ব্লাক রঙে আসা টেকনো ‘স্পার্ক ৬’ বাংলাদেশের বাজারে মাত্র ১৩,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।
ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক বলেন, গ্রাহকদের প্রয়োজনের কথা চিন্তা করে বাজারে থাকা অন্য প্রতিযোগীদের ছাড়িয়ে গিয়ে সেরা স্মার্টফোন নিয়ে আসতে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলো। বাংলাদেশের বাজারে আসা নতুন স্পার্ক ৬ মোবাইল গেম প্রেমীদের সব চাহিদা পূরণ করবে।
আধুনিকতা ও সলিউশনের সাথে স্পার্ক ৬ স্মার্টফোনটিতে আরো বেশি ছবি, গান, ভিডিও, গেমস এবং ফাইল জমা রাখার জন্য ১২৮ গিগাবাইট স্টোরেজ এবং জনপ্রিয় গেমগুলো আরো সাবলীলভাবে খেলার সুবিধা দিতে ফোনটিতে ৪জিবি র‌্যাম ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েড ১০+ হাই-ওএস ৭.০ অপারেটিং সিস্টেমের এ ডিভাইসটিতে শক্তিশালী ৫০০০ এমএএইচ ক্ষমতার ব্যাটারি রয়েছে যা ২৯.৩৭ দিনের স্ট্যান্ডবাই সুবিধা দিবে।
টেকনোর আগের ফোনগুলো থেকে এক্সটারনাল ও ইন্টারনাল ফিচারের ক্ষেত্রে আমূল পরিবর্তন আনা স্পার্ক ৬ ফোনটির ৬.৮ ইঞ্চির এইচডি+ডট-ইন আকর্ষনীয় বড় ডিসপ্লে ব্যবহারকারীদের ভিউইংয়ের ক্ষেত্রে অকল্পনীয় অভিজ্ঞতা দিবে। স্মার্টফোনটিতে থাকা ব্লুটুথ অডিও শেয়ার ফিচারের মাধ্যমে একসাথে তিনটি ব্লুটুথ ডিভাইসকে যুক্ত করতে পারবে।
স্পার্ক ৬ স্মার্টফানটিতে রয়েছে এআই (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) প্রযুক্তি সমৃদ্ধ কোয়াড রিয়ার ক্যামেরা এবং তাতে ১৬এমপি মেইন ক্যামেরা + ২এমপি ম্যাক্রো + ২এমপি ডেপথ + কোয়াড-এলইডি ফ্ল্যাশসহ এআই লেন্স রয়েছে। সেলফি তোলার জন্য সামনে ডুয়েল-এলইডি ফ্ল্যাশসহ ৮এমপি ওয়াইড সেন্সর রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 bornomala news 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102