সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

সাঁথিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে হত-দরিদ্রদের কাছে থেকে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ

Reporter Name
  • Update Time : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৪১৫ Time View

বেড়া-পাবনা প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়া থানার অর্ন্তগত করমজা ইউনিয়নের ৩নং ওয়ার্ড ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান ফকিরের বিরুদ্ধে প্রধানমন্ত্রী কর্তৃক হত-দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ঘর দিতে বেশ কয়েকটি পরিবারের কাছে থেকে চাঁদা আদায়ের অভিযোগ উঠেছে।

এ বিষয়ে মুঠোফোনে ফজলুর রহমান ফকিরের সাথে যোগাযোগ করতে চাইলে ফোনটি বন্ধ পাওয়া গেছে।

এ প্রসঙ্গে, এলাকার জনমনে নানা প্রশ্নের জন্ম দিয়েছে। অর্থ আদায়ের বিষয়ে যাতে কেউ মুখ না খোলে এর জন্য বাড়ি বাড়ি গিয়ে হুমকি ধামকির মাধ্যমে সাদা কাগজে জোরপূর্বক স্বাক্ষর আনতে দেখা গিয়েছে বিতর্কিত ওই নেতা ও তার লোকজনকে।

বিষয়টি উঠে আসার পর থেকেই একের পর এক বেড়িয়ে আসছে ওই ইউপি সদস্যের বিরুদ্ধে নানা অপকর্মের তথ্য। কিন্তু ভয়ে অনেকেই মুখ খুলতে নারাজ। যার জন্য সংশ্লিষ্ট মহলের হস্তক্ষেপ কামনা করেছেন সচেতন মহল।

ইউপি সদস্য ফজলুর রহমানের বিরুদ্ধে সাঁথিয়া ইউএনও বরাবর অভিযোগ সূত্রে জানা যায়, ভিজিডি কার্ড,বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা সহ মুজিব বর্ষে প্রধানমন্ত্রী কর্তৃক হত-দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ঘর দেওয়ার কথা বলে একেকজনের কাছে থেকে ৩ থেকে পর্যায়ক্রমে ২০ হাজার করে টাকা নেয়। কিন্তু দীর্ঘদিন পেরিয়ে গেলেও তাদের কোন ধরনের কার্ড ও ঘর প্রদান করেননি। এরপর ইউপি সদস্য ফজলুর রহমান ফকিরের কাছে টাকা ফেরত চাইলে নানা ধরনের হুমকি ধামকি প্রদান করে।

বেশ কয়েকজনের কাছে থেকে টাকা নিলেও বিষয়টি নিয়ে সাঁথিয়া ইউএনও বরাবর অভিযোগ করেছে করমজা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মধ্য করমজা ও পশ্চিম করমজা গ্রামের চাঁদ বানু,শিল্পী আক্তার,জাহানারা, আলোকা, চেনবানু,রেজাউল (রিজু),গোলজার।

 

এ বিষয়ে সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ গণমাধ্যমকে জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, করমজা ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুর রহমান ফকিরের বিরুদ্ধে তার এলাকার সাধারণ মানুষের জন্ম সনদ নবায়নের জন্য জালিয়াতির ও অভিযোগ রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 bornomala news 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102