মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

৩৫-তম ফোবানা সম্মেলন ২০২১ সংক্রান্ত কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঘোষণা।

Reporter Name
  • Update Time : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৮৫১ Time View

৩৫-তম ফোবানা সম্মেলনের স্বাগতিক সংগঠন এর অনুরোধক্রমে কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক বিশেষ সভা আয়োজন করা হয়, যা উক্ত সম্মেলনের নির্ধারিত তারিখ পরিবর্তনের আবেদনের প্রেক্ষিতে গত ১৬ই জুন, ২০২১ তারিখে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় নির্বাহী কমিটির সকল সদস্যগন মতামত প্রদান করেন এবং আলোচনা শেষে ৩৫-তম ফোবানা সম্মেলন ২০২১ সম্পর্কে এই মর্মে সিদ্ধান্ত গ্রহণ করা হয় যে, সুনির্দিষ্ট ও যথাযোগ্য কারণ না থাকায় যথারীতি ফোবানার পূর্ব নির্ধারিত নিয়ম অনুযায়ী সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহেই লেবার ডে উইকএন্ড এ এবারের সম্মলেন অনুষ্ঠিত হবে।

 

নির্বাহী কমিটির দুই তৃতীয়াংশ সদস্যের (২০/৩১) সম্মতিক্রমে সিদ্ধান্তটি অনুমোদিত ও গৃহীত হয়। ওয়াশিংটনে অনুষ্টিতব্য এবারের সম্মেলনর স্বাগতিক সংগঠন কর্তৃক প্রকাশিত নভেম্বর মাসে সম্মেলন অনুষ্ঠানের ঘোষণা সঠিক নয়। আগামী এই সম্মেলনকে কেন্দ্র করে কোন বিভ্রান্তিমূলক ঘোষণা বা প্রচারণা না করার জন্যও স্বাগতিক সংগঠনকে নির্দেশ দেয়া হয়েছে কেন্দীয় নির্বাহী কমিটির পক্ষ থেকে।

আয়োজক ওয়াশিংটনস্থ স্বাগতিক সংগঠন কর্তৃক প্রচারিত সম্মেলন আয়োজনের ঘোষণার পরিপ্রেক্ষিতে সকল সামাজিক-সংস্কৃতি-ব্যাবসায়িক সংগঠনের দৃষ্টি আকর্ষণ করে আরো বলা হয় যে , ফোবানা সম্মেলনের জন্য যে কোন ধরনের আর্থিক লেনদেন বা চুক্তি বা যে কোন ধরণের সম্পৃক্ততার দায়-দায়িত্ব ফোবানার কেন্দ্রীয় কমিটি গ্রহন করবে না। পূর্বে প্রয়োজনবোধে সঠিক তথ্যের জন্য ফোবানা কেন্দ্রীয় কমিটির সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে। সকলের অবগতি ও সুবিধার জন্য নিম্নে যোগাযোগের তথ্য দেয়া হলো:

 

মাসুদ চৌধুরী,

নির্বাহী সচিব, ফোবানা কেন্দ্রীয় কমিটি।

ফোন: 818-730-1020

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 bornomala news 24
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102