আজ ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:২৭

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

কাজে লাগাতে হবে শাকিবের জনপ্রিয়তাকে।

একসঙ্গে কাজ করেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী ও শাকিব খান। এই জুটিকে একসঙ্গে পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্ত-অনুরাগীরা।
‘তুফান’ সিনেমাটির মুক্তি উপলক্ষ্যে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।বুধবার (১২ মে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাকিব খান, চঞ্চল চৌধুরীসহ অভিনয়শিল্পী এবং কলাকুশলীরা।সংবাদ সম্মেলনে চঞ্চল চৌধুরী বলেন, ‘শাকিব আসলে বাংলা সিনেমার জন্য ডেডিকেটেড একজন মানুষ। শাকিবের জনপ্রিয়তা সর্বোচ্চ। এটাকে যদি ঠিকঠাক মতো কাজে লাগানো যায়। তাহলে আমাদের সিনেমাকে পরিবর্তন করে আন্তর্জাতিক মানে নেওয়া সম্ভব। পাশাপাশি আন্তর্জাতিক বাজারে আমাদের বিস্তৃতি ঘটানো সম্ভব।’তুফানে অভিনয় করায় বিষয়ে তিনি বলেন,‘তুফান আমাদের জন্য একটা সুযোগ যে আমরা একসঙ্গে কাজ করতে পেরেছি। আর অধিকাংশ দর্শককে সিনেমা হলে নিয়ে আসতে পারবো। পরবর্তীতে আমরা বড় বাজেট নিয়ে বড় ছবি করতে পারবো।’

চঞ্চল চৌধুরী জানান, সিনেমার ভালোর জন্য একাত্ব হয়ে কাজ করলে বাংলা সিনেমা আন্তর্জাতিক মানে নিয়ে যাওয়ার পাশাপাশি বিশ্ব সিনেমার বাজার দখল করা যাবে। কারণ সারাবিশ্বে বাংলাভাষাভাষী দর্শক প্রচুর রয়েছে।উল্লেখ্য, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। রায়হান রাফী ও শাকিব খান জুটি ঢালিউডকে নতুন কিছু উপহার দিতে চলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category