আজ ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:১৫

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

গ্রেফতারি পরোয়ানা ইউটিউবার রাফসান দ্য ছোট ভাইয়ের বিরুদ্ধে।

অনুমোদনহীন ব্লু ড্রিংকস বাজারজাত করায় জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর ইফতেখার রাফসান ওরফে রাফসান দ্য ছোট ভাইয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) বিশুদ্ধ খাদ্য আদালতের বিচারক আলাউল আকবর এ আদেশ দেন।

ব্লু ড্রিংকস পানীয়টি অনুমোদনহীন হওয়ায় এ বিষয়ে বিশুদ্ধ খাদ্য এর আগে আদালতে আবেদন করেছিলেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের খাদ্য পরিদর্শক মো. কামরুল হোসেন। আবেদনে তিনি বলেন, ব্লু-এর কোনো অনুমোদন নেই। এমনকি ওষুধ প্রশাসনও জানে না, এসব ওষুধ না পানীয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ফুড ব্লগার হিসেবে পরিচিত রাফসান দ্য ছোট ভাইকে নিয়ে বেশ কিছুদিন ধরে বিতর্ক চলছে। মূলত সম্প্রতি মা-বাবাকে একটি গাড়ি উপহার দেন রাফসান। এরপরই বিতর্কের সূত্রপাত। রাফসানের বাবা-মা ঋণ খেলাপি, এ তথ্য বেরিয়ে আসে। তা স্বত্ত্বেও এই ঋণ শোধ না করে কেন তিনি গাড়ি উপহার দিচ্ছেন, এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা চলে বেশ।

এছাড়া, গত ২৪ এপ্রিল কুমিল্লা নগরীর বিসিক এলাকায় অবস্থিত মেসার্স ব্লু ড্রিংকস কারখানায় অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন ও বিএসটিআইয়ের ভ্রাম্যমাণ আদালত। যা গত ১৭ মে নতুন করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তখন জানা যায়, ওই কারখানায় মানহীনভাবে ব্লু ড্রিংকস তৈরি করা হয়। এজন্য ওই সময় প্রতিষ্ঠানটিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

/এটিএম/এমএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category