আজ ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : রাত ২:৪৩

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

বাংলায় দেখা যাবে কোরিয়ান সিরিজ ঈদ উপলক্ষে।

সিরিজটি কোরিয়ান। নাম ‘লেট মি বি ইওর নাইট’। দক্ষিন কোরিয়ান টেলিভিশন সিরিজটির বাংলায় নাম দেয়া হয়েছে ‘গাইবো তোমার জন্য’। তবে শুধু বাংলায় নামকরণই নয়, পুরো সিরিজটি করা হয়েছে বাংলায় ডাবিং।এর আগে দীপ্ত টিভিতে তুর্কি সিরিজ বাংলায় ডাবিং করে চালানো হলেও. এবারই প্রথম কোরিয়ায় সিরিজ ডাবিং করে প্রচার হবে তাদের ওটিটি প্লাটফর্ম দীপ্ত প্লে তে। ঈদের দিন থেকে দেখা যাবে এই সিরিজ।

সিরিজটির কাহিনী সম্পর্কে জানা যায়, বিশ্বব্যাপী জনপ্রিয় এক ব্যান্ডের প্রধান গায়কের একক নির্দেশনায় তাদের সর্বশেষ অ্যালবাম চরমভাবে ব্যর্থ হয় । ব্যান্ডের প্রধানের তখন বিপুল তারকাখ্যাতি এবং অতিরিক্ত আত্মবিশ্বাসে ভাটা পরে।এরপরই তার ভেতরে দেখা দেয় এক অদ্ভুত রোগ। ঘুমের মধ্যে হাঁটতে শুরু করে সে। এজেন্সির চাপে শেষমেশ দ্বারস্ত হয় ডাক্তারের। তবে ডাক্তার সেজে যে মেয়ে তার জীবনে আসে সে মূলত এক ভ্রমণ গাইড! যে কিনা টাকার প্রয়োজনে নিজের যমজ বোনের ডাক্তার পরিচয়কে কাজে লাগাতে বাধ্য হয়।চঞ্চল, উচ্ছল, প্রাণবন্ত এই তরুণীর সঙ্গে একসময় ব্যান্ডের বাকি সবার সখ্যতা গড়ে ওঠে। কিন্তু যার রোগ তাড়াতে এসেছে তাকে সারিয়ে তুলতে পারবে? নাকি আরও ঝামেলা বাড়বে? নাকি দুই মেরুর দুই বাসিন্দা শেষমেশ ভালোবাসার বাঁধনে জড়িয়ে পরবে?
সিরিজটি বাংলায় ডাবিং চরিত্র ও কন্ঠাভিনয় করেছেন খায়রুল আলম হিমু (ইয়ুন তেনন), অ্যাথিনা অরোরা তীর্থ (ইন উন-জু ), নাহিদ আখতার ইমু (চায় জি-ইরন), নাদিয়া ইকবাল (কাং সুনজু), শফিকুল ইসলাম (সিও উ-ইরন), এমডি সাইফুল ইসলাম শিহাব (কিম ইউ-চ্যান), নূরে খোদা মাসুক সিদ্দিক (লি শিন), জিয়াউর রহমান জ্যোতি (উও গাওন), আলবিনো জর্জ পাইক (ড্যানিয়েল মুন), শারমিন মৃত্তিকা (জুং বারুন)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category