আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : রাত ৯:৩২

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

নোরা ফাতেহি বাংলাদেশে এক অভিনেতাকে চড় মারেন

বাংলাদেশে শুটিং করার সময় সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন বলিউড তারকা নোরা ফাতেহি। অভিনেত্রীর বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে। এখানেই শেষ নয়, ওই সহ-অভিনেতার সঙ্গে ঝগড়ায়ও জড়িয়ে পড়েছিলেন বলে নোরা ‘দ্য কপিল শর্মা শো’তে প্রকাশ করেছেন।

কয়েক বছর আগে নিজের সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারে ওই সিনেমার অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী।শো চলাকালীন একপর্যায়ে কপিলের সঙ্গে আলাপে নোরা ফাতেহির অনেক অজানা তথ্য বেরিয়ে আসে। নোরা বলেন, ‘একবার বাংলাদেশে শুটিং করার সময় এক অভিনেতা খারাপ আচরণ করেছিল আমার সঙ্গে। আমি তাকে চড় মারি এবং সে আমাকে পাল্টা চড় মারে।’দিলবারখ্যাত অভিনেত্রী বলেন, ‘আমি তাকে পুনরায় চড় মারলে সে আমার চুল টেনে ধরেছিল। তারপর আমাদের বিশাল যুদ্ধ বেধে গেল। পরিচালক এসে তা থামায়।’

কবে এ ঘটনা ঘটেছিল কিংবা যার সঙ্গে ঝগড়া বেধেছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়, তা নোরা প্রকাশ করেননি। ২০২২ সালের শেষভাগে বাংলাদেশে এসেছিলেন নোরা ফাতেহি। এদিন, অনুষ্ঠানের আয়োজক মারিয়া মঞ্চে বলেছিলেন, নোরা ফাতেহি প্রথমবার বাংলাদেশে এসেছেন। কিন্তু মাইক্রোফোন হাতে নোরা ফাতেহি নিজেই জানান, এটি তাঁর দ্বিতীয় ঢাকা সফর।

এই মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছে ‘বাহুবলী : দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’।হিন্দির পাশাপাশি দক্ষিণ ভারতের ছবিতেও নোরাকে দেখা যাচ্ছে। তেলুগু, মালয়ালাম ও তামিল ছবিতে তাঁর উপস্থিতি নজর কাড়ছে। তবে শুধু বড় পর্দায় নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় নোরা। ‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অনেক রিয়ালিটি শোতেও তাঁর পারফরম্যান্স নজরকাড়া।

মরক্কোর বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। ছোটবেলায় তিনি শাহরুখ খান ও হৃতিক রোশনের ভক্ত ছিলেন। তাঁদের অভিনীত সিনেমা দেখে বড় হয়েছেন নোরা। সেই থেকে স্বপ্ন, বলিউডে কাজ করবেন। কিন্তু তাঁর রক্ষণশীল পরিবারে সেটা ছিল প্রায় অসম্ভব। অবশেষে বলিউডে নাম লেখানোর স্বপ্ন নিয়ে ভারতে পা রাখেন ২৩ বছরের নোরা। পাঁচ বছরের মাথায় তিনি তাক লাগিয়ে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category