আজ ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:০৯

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সমাবেশ মঞ্চে

আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় যোগ দিয়েছেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার (২৩ জুন) দুপুর ৩টা ৩৭ মিনিটে সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশ মঞ্চে উপস্থিত হন তিনি। সমাবেশে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

সেখানে আওয়ামী লীগের প্লাটিনাম জুবিলি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হয় প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা। জাতীয় সঙ্গীত শেষে প্রধানমন্ত্রী বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এর আগে, আলোচনা সভায় যোগ দিতে সোহরাওয়ার্দী উদ্যানে দুপুরে থেকে জড়ো হন দলটির বিপুল সংখ্যক নেতাকর্মী। বেলা ১২টা থেকে সমাবেশস্থলের ভেতরে প্রবেশ করতে শুরু করেন নেতাকর্মীরা। রাজধানী ও দেশের বিভিন্ন অঞ্চল থেকে সমাবেশমুখী আওয়ামী লীগ নেতাকর্মীদের ঢল নেমেছে। বিভিন্ন ধরনের ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে নেতাকর্মীদের উচ্ছ্বাস ছিলো চোখে পড়ার মতো।

সোহরাওয়ার্দী উদ্যান ও এর আশপাশের এলাকা ঘুরে দেখা যায়, অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এছাড়া, সমাবেশস্থলে প্রবেশের ক্ষেত্রে কয়েক ধাপের নিরাপত্তা ও আর্চওয়ে পার হয়ে নেতাকর্মীদের প্রবেশ করতে হচ্ছে।

/এএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category