আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : রাত ৯:৪৮

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

সালমানের অ্যাকশন দৃশ্য ফাঁস সিকান্দার সিনেমার সেট থেকে !

বলিউড ভাইজান সালমান খান বিভিন্ন ধরনের ষড়যন্ত্র ও প্রাণনাশের তোয়াক্কা না করে ‘সিকান্দার’ সিনেমার শুটিং শুরু করেছেন। ব্যাপক নিরাপত্তা বেষ্টিত পরিবেশে তার এ সিনেমার শুটিং শুরু করেছেন নির্মাতা এ আর মুরুগাদোস।

এর মধ্যেও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে ছবি। দাবি করা হচ্ছে, এ ছবি ‘সিকান্দার’ সিনেমার শুটিংয়ের দৃশ্য। আর তাতে মারপিটের অ্যাকশনের মুডে রয়েছেন সালমান খান।সালমান ভক্তদের মনে গত পয়লা বৈশাখের ভয় জাগানিয়া স্মৃতি এখনো রয়েছে। হঠাৎ ভাইজানের গ্যালাক্সির সামনে এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায় এক দল দুষ্কৃতীরা। ঘটনার পর সুপারস্টারের নিরাপত্তা কয়েকগুণ বাড়িয়ে দেওয়া হয়।একাধিক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। যার মধ্যে একজনের আবার হাজতেই মৃত্যু হয়েছে। ঘটনার নেপথ্যে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর হাত রয়েছে বলেই অভিযোগ পাওয়া গেছে। কারণ কৃষ্ণসার হরিণের হত্যা মামলার পর থেকেই তার লক্ষ্য বস্তুতে সালমান খান পরিণত হয়েছেন।

এত সব ঘটনার পরও মনোবল হারাননি সালমান খান। কঠিন মনোবলে বাড়ির বাইরে বেরিয়েছেন বলিউডের এ সুপার স্টার। গত ২৭ জুন ‘সিকান্দার’ সিনেমার শুটিং শুরু হয়েছে। এতে সালমানের বিপরীতে রয়েছেন ভারতীয়র জাতীয় ক্রাশ হিসেবে খ্যাত দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা। এ প্রথমবার বলিউডের সুলতানের সঙ্গে কাজ করছেন এ নায়িকা।সিনেমাটিতে এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সত্যরাজ। মনে করা হচ্ছে, এ সিনেমার ভিলেন তিনিই। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা সুনীল শেঠিকে। সাজিদ নাদিয়াদওয়ালার পাশাপাশি এ সিনেমার প্রযোজনাতেও তিনি অংশীদার।বলিউডের বড় স্টাররা এখন দক্ষিণী পরিচালকদের উপরই ভরসা রাখছেন। তা সে শাহরুখের ‘জওয়ান’ নির্মাণ করেছেন দক্ষিণী পরিচালক অ্যাটলি, রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’নির্মাণ করেছেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। সাফল্যের আশায় এবারে এ পথেই ভাইজান হাঁটছেন। আগামী বছরের ঈদে ‘সিকান্দার’ মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category