আজ ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:০২

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

দু’মাস আগেই জানালেন জ্যোতিষী,দীপিকার ছেলে না মেয়ে হবে

আর মাত্র দুই মাসের অপেক্ষা! বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। ইতোমধ্যেই বেবি বাম্প নিয়ে প্রতিদিনই চর্চায় থাকছেন দীপিকা। এদিকে তাদের কোলে ছেলে নাকি মেয়ে আসবে তা জানতে ভক্তদের উৎসাহের অন্ত নেই।হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ভারতের সুপরিচিত সেলিব্রিটি জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি রণবীর-দীপিকার সন্তানকে নিয়ে ভবিষ্যৎবাণী করেছেন।

এর আগেও এই জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছিলেন যে দীপিকা ২০২৪ সালে অন্তঃসত্ত্বা হবেন। এবার সেই জ্যোতিষীই দাবি করেছেন, ‘রণবীর-দীপিকার সন্তান তার বাবা-মায়ের কাছে রাজকুমার হবে। আশা করা হচ্ছে, এ দম্পতির জন্য সৌভাগ্য ফিরিয়ে আনবেন।’যদিও এক সাক্ষাৎকারে রণবীর সিং বলেছিলেন, তিনি চান তার ঘরে যেন দীপিকার মতোই একটা মেয়ে আসে। পরে বলেন, যদিও ছেলে বা মেয়ে যাই হোক, সে যেন সুস্থ হয়, এটাই কামনা করেন। তবে জ্যোতিষী বলছেন, মেয়ে নয়, রণবীর-দীপিকার ছেলে হবে। এখন দেখার এই ভবিষৎবাণী কতটা মেলে!২০১৩ সালে ‘গোলিয়োঁ কী রাসলীলা: রাম-লীলা’ ছবির শ্যুটিং এর সময় কাছাকাছি আসেন রণবীর-দীপিকা। ২০১৮ সালে সাতপাকে বাঁধা পড়েন এ জুটি। তারপর থেকে দীর্ঘ ৬ বছর সংসারও করে ফেলেছেন তারা।

দীপিকা মাতৃত্বকালীন ছুটিতে যাওয়ার আগে ‘সিংহম এগেইন’- এর শুটিং শেষ করেছেন। যদিও অন্তঃসত্ত্বা থাকাকীলনই ‘কল্কি ২৮৯৮ এডি’-এর প্রচারে ব্যস্ত ছিলেন অভিনেত্রী।

অন্যদিকে রণবীরকেও ‘সিংহম এগেইন’-এ দেখা যাবে। এছাড়াও রণবীরও ‘ডন ৩’- এর জন্য প্রস্তুতি নিচ্ছেন । যা আগামী বছর মুক্তি পাবে।

এনএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category