আজ ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : রাত ২:৩০

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

মঙ্গলবার বার্নাব্যু অভিষেক এমবাপের ৮১ হাজার সমর্থকের সামনে

কিলিয়ান এমবাপের ইউরো চ্যাম্পিয়নশিপ থেমে গেছে সেমিফাইনালে। এখন তার নতুন মিশন শুরুর পালা। নিজ দেশের ক্লাব পিএসজি ছেড়ে আগেই যোগ দিয়েছেন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে। লা লিগা ও ই্উরোপ চ্যাম্পিয়ন ক্লাবটি আগেই ঘোষণা করেছিল, ইউরোর পরই এমবাপেকে বরণ করা হবে। এবং তা জাঁকজমকপূর্ণভাবেই।

অপেক্ষার পালা শেষ হচ্ছে রিয়াল সমর্থকদের। আগামী ১৬ জুলাই ঘরের ভেন্যু বার্নাব্যুতে রিয়ালের সমর্থকরা বরণ করবেন তাদের নতুন তারকা এমবাপেকে।প্যারিস সেন্ট-জার্মেইতে (পিএসজি) চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর এমবাপে পাঁচ বছরের চুক্তিতে মাদ্রিদে যোগ দেন। ক্লাবটি ঘোষণা করেছে, ফরাসি অধিনায়ককে তারা ৯ নম্বর জর্সিই দেবে। এমবাপেকে বরণ অনুষ্ঠানে ৮১ হাজার দর্শক উপস্থিতি থাকার কতা সান্তিয়াগো বার্নাব্যুতে।

ইউরোর সেমিফাইনাল থেকে বিদায়ের পর এমবাপে বলেছেন, ‘এটি একটি ব্যর্থতা ছিল। আমাদের ইউরোপীয় চ্যাম্পিয়ন হওয়ার প্রবল ইচ্ছা ছিল। আমরা পারিনি। তবে আমাদের এগিয়ে যেতে হবে। এটি একটি দীর্ঘ বছর হয়ে গেছে। আমি ছুটিতে যাচ্ছি। কিছু দিন বিশ্রাম নিতে যাচ্ছি। তাতে আমার অনেক উপকার হবে এবং আমি ভালোভাবেই ফিরে আসার চেষ্টা করব।’মাদ্রিদ এখনও নিশ্চিত করেনি, এমবাপে তাদের যুক্তরাষ্ট্রের প্রাক-মৌসুম সফরে যোগ দেবেন কিনা। ৩১ জুলাই এসি মিলান, ৩ আগস্ট বার্সেলোনা ও ৬ আগস্ট চেলসির বিপক্ষে খেলবে রিয়াল মাদ্রিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category