আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : রাত ৮:৫৬

বার : শনিবার

ঋতু : গ্রীষ্মকাল

যশোরে কলা বাগান থেকে নারীর রক্তাক্ত মরদেহ

যশোরে কলা বাগান থেকে নারীর রক্তাক্ত মরদেহ

যশোরের মণিরামপুর উপজেলার জয়নগর ইটভাটার পাশের একটি কলা বাগান থেকে অজ্ঞাত এক নারীর (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ৮টার দিকে স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

তার হাত পেছনে বাঁধা অবস্থায় এবং পরনে লাল শাড়ি ছিল। মণিরামপুর থানার ওসি নূর-ই আলম সিদ্দিকী জানান, স্থানীয়দের কাছ থেকে জানতে পারেন জয়নগর ইটভাটার পাশে লোকমান মিয়ার কলা বাগানে এক নারীর মরদেহ পড়ে আছে। এরপর পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত ওই মরদেহ উদ্ধার করে। নিহতের শরীরে ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি জানান, ধারণা করা হচ্ছে, সন্ধ্যার পরপরই ওই নারীকে হত্যা করে লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা। তবে স্থানীয়রা কেউ তাকে চিনতে পারেননি।

অবশ্য ঘটনাস্থলে পুলিশের সঙ্গে র‍্যাব ও পিবিআই সদস্যরা ছায়াতদন্ত করছে বলেও জানান ওসি নূর-ই আলম সিদ্দিকী। র‍্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান জানান, তারা ওই নারীর পরিচয় শনাক্ত করতে সক্ষম হয়েছেন। নিহত নারীর নাম হীরা বেগম। তিনি মণিরামপুরেরই বাসিন্দা। তদন্তের স্বার্থে তার বিস্তারিত পরিচয় জানাতে চাননি র‍্যাবের এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category