আজ ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৪:৫২

বার : শুক্রবার

ঋতু : শীতকাল

‘বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা, তার কন্যা দেবেন স্মার্ট বাংলাদেশ’

‘বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা, তার কন্যা দেবেন স্মার্ট বাংলাদেশ’

‘নানা ঘাত-প্রতিঘাত পার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী কর্মপরিকল্পনায় বাংলাদেশ আজ যে জায়গায় এসে পৌঁছেছে, এটা গোটা জাতির জন্য সৌভাগ্য। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছিলেন স্বাধীন দেশ, তার কন্যা দিলেন ডিজিটাল সমাজের পথ বেয়ে স্মার্ট বাংলাদেশ।’

‘৫১ বছর ধরে বাঙালি জাতি অশ্রু ও আনন্দ নিয়ে এই দিবসটি উদযাপন করে আসছে। আমি স্মরণ করি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদ সদস্যদের। স্মরণ করি শহীদ চার জাতীয় নেতাকে, ৩০ লাখ শহীদ মুক্তিযোদ্ধা ও দুই লাখ নির্যাতিত নারীকে।’

শুক্রবার (১৬ ডিসেম্বর) ডেসকোর বিজয় দিবস-২০২২ উদযাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন ডেসকোর ব্যবস্থাপনা পরিচালক মো. কাওসার আমীর আলী।

বিজয় দিবস-২০২২ উপলক্ষে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির (ডেসকো) পক্ষ থেকে ১৬ ডিসেম্বর সকালে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর ডেসকোর প্রধান কার্যালয়ে স্থাপিত মুজিব কর্নারে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় মুক্তিযুদ্ধের সব শহীদ, জাতির পিতা ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা এবং দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরও উপস্থিত ছিলেন ডেসকোর নির্বাহী পরিচালক (প্রশাসন ও এইচআর) খন্দকার জহিরুল ইসলাম, নির্বাহী পরিচালক (প্রকৌশল) জগদীশ চন্দ্র মন্ডল, নির্বাহী পরিচালক (সংগ্রহ) এ কে এম মহিউদ্দিন, নির্বাহী পরিচালক (অপারেশন) মো. জাকির হোসেনসহ ডেসকোর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং কর্মচারীরা।

এরপর ডেসকোর ব্যবস্থাপনা পরিচালক মো. কাওসার আমীর আলী এবং ডেসকোর ঊর্ধ্বতন কর্মকর্তারা বিদ্যুৎ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিদ্যুৎ ভবনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category