আজ ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৪:৫৭

বার : শুক্রবার

ঋতু : শীতকাল

২৮ বছর পর আলমগীর-রুনা লায়লার অনস্ক্রিন প্রেম!

২৮ বছর পর আলমগীর-রুনা লায়লার অনস্ক্রিন প্রেম!

সত্তরোর্ধ্ব দুজন মানুষ। সম্পর্কে স্বামী-স্ত্রী। তবে যে পরিচয়ে তারা সবার কাছে পরিচিত, তা হলো একজন অভিনেতা, অন্যজন গায়িকা। নিজ নিজ ভুবনে দুজনেই কিংবদন্তি। তাদের সংসার জীবনের গল্পও মুগ্ধতা জাগানিয়া। কিন্তু সেই প্রেম-ভালোবাসার চিহ্ন অনস্ক্রিনে কখনও দেখা যায়নি। তাই ক্যামেরার সামনে যখন দেখা গেলো তারা ভালোবাসার ফুল গোলাপ বিনিময় করছেন, তখন বিষয়টি ভক্তদের জন্য বিশেষই বটে।

বলা হচ্ছে আলমগীর ও রুনা লায়লা দম্পতির কথা। বর্ণিল পথচলায় তাদের শুরুটা হয়েছিল ২৮ বছর আগে ‘শিল্পী’ (১৯৯৫) ছবির মাধ্যমে। প্রথম তারা এই ছবিতে জুটি বাঁধেন। সেখান থেকেই প্রেম ও বিয়ের সূত্রপাত। এরপর কখনও একসঙ্গে কোনও সিনেমা বা বিজ্ঞাপনচিত্রে কাজ করেননি। সেই ‘না’ এবার এবার ‘হ্যাঁ’-তে পরিণত হয়েছে। তারা একসঙ্গে প্রথমবার অভিনয় করেছেন বিজ্ঞাপনচিত্রে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিএফডিসির ১ ও ৯ নম্বর ফ্লোরে অনুষ্ঠিত হয় বিজ্ঞাপনটির শুটিং। এতে অংশ নিয়েছেন আলমগীর-রুনা লায়লা দুজনেই। তাদের সঙ্গে অভিনয় করেছেন আঁখি আলমগীর, ফেরদৌস আহমেদ ও শিশুশিল্পী সিমরিন লুবাবা।

বিজ্ঞাপনের আরেকটি দৃশ্যে আলমগীর-রুনা লায়লার সঙ্গে আঁখি, লুবাবা ও ফেরদৌস

বিজ্ঞাপনের আরেকটি দৃশ্যে আলমগীর-রুনা লায়লার সঙ্গে আঁখি, লুবাবা ও ফেরদৌসবিজ্ঞাপনটি নির্মাণ করছেন অনন্য মামুন। উচ্ছ্বসিত কণ্ঠে তিনি বললেন, ‘সত্যি বলতে এক ফ্রেমে এমন গুণী শিল্পীদের পাওয়া আমার জন্য অনেক বড় সৌভাগ্যের ব্যাপার। এর জন্য আমি ক্লায়েন্ট প্রতিষ্ঠানের কাছে কৃতজ্ঞ। তারা পর্যাপ্ত সুযোগ-সুবিধা দেওয়াতে এত বড় কাজটি সম্ভব হয়েছে।’

জানা গেছে, এটি একটি রিয়েল এস্টেট কোম্পানির বিজ্ঞাপন। এর চিত্রায়ণে ছিলেন হায়দরাবাদের ভেঙ্কটেশ। সম্পাদনা শেষে শিগগিরই এটি প্রচারে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category