আজ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:১৭

বার : শনিবার

ঋতু : বসন্তকাল

মেয়াদ শেষে জর্জিয়া সমিতির ফান্ডে প্রায় অর্ধলক্ষ ডলার। নির্বাচন কমিশন গঠন।

মেয়াদ শেষে জর্জিয়া সমিতির ফান্ডে প্রায় অর্ধলক্ষ ডলার। নির্বাচন কমিশন গঠন।

জর্জিয়ার বাংলাদেশী প্রবাসীদের সর্ব বৃহৎ সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব জর্জিয়ার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে গত ২২ জানুয়ারী। গুইনেট কাউন্টির লাকী সোলস পার্ক অডিটোরিয়ামে আয়োজিত সাধারণ সভায় কমিউনিটির সর্ব স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ এসোসিয়েশন অব জর্জিয়ার একাউন্টে ৪৫,৯১৩.০০ ডলার ব্যংকে গচ্ছিত রাখতে পেরেছে কার্যকরী পরিষদ। বিদায়ী সভাপতি মোস্তফা কামাল মাহমুদ ও সাধারণ সম্পাদক এ এইচ রাসেল জানান, আমরা চেষ্টা করেছি জনগণের ভোটে নির্বাচিত হয়ে তাদের আমানত ও বিশ্বাস রক্ষা করতে পেরে।

আমাদের উল্লেখ যোগ্য মোটা দাগের কাজের মধ্যে ছিল সাবেক সভাপতি নাদিরা রহমান ও জাহাঙ্গীর হোসেনের প্রচেষ্টায় ক্রয় করা বাড়িটি পুনরায় বসবাস যোগ্য করে ভাড়া দেয়া ও জোনিং পরিবর্তন করে রেসিডেন্সিয়াল থেকে কমার্শিয়ালে পরিবর্তন করে সাথে যুক্ত রয়েছে ৮ টি টাউন হাউস বিল্ড করণের অনুমোধন। যার ফলে এখন বাড়ীটির বর্তমান বাজার মূল্য হাফ মিলিয়নেরও অধিক। অবকাঠামোগত ও আর্থিক দিক দিয়ে সমিতিকে দাঁড় করানোর প্রচেষ্টা ছিল আমাদের প্রধান উদ্দেশ্য ও লক্ষ্য। আর এ সবই সম্বব হয়েছে একটি সৎ ও নিষ্ঠাবান কাৰিকৰী পরিষদ নিয়ে শেষ প্রযন্ত কাজ করতে পারার জন্য। এই সমিতিকে উন্নতির শিখরে নিয়ে যেতে হলে আরো বহুদূর যেতে হবে,আরো বাকি কাজ শেষ করতে হবে। আশা করি ভবিষ্যতে পরবর্তী কার্যকরী পরিষদ এসে আমাদের কাজের ধারা অব্যাহত রাখবেন।আগামী দিনে একটি সুন্দর ও পরিচ্ছন্ন নির্বাচন উপহার দিতে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।

যার প্রধান নির্বাচন কমিশনার হলেন জনাব লিয়াকত হোসেন আবু ও অন্যান্য কমিশনাররা হলেন যথাক্রমে : আউয়াল ডি খাঁন ,এনামুল হক ,মামুন শরীফ ও ডিউক খাঁন।

 

বিদায়ী কার্যকরী পরিষদের সভাপতিঃ মোস্তফা কামাল মাহমুদ, সহ-সভাপতিঃ আরিফ আহমেদ,সহ-সভাপতিঃনজরুল ইসলাম, সাধারণ সম্পাদকঃ এ এইচ রাসেল,যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ রহমান রুবন,অর্থ সম্পাদকঃ ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদকঃ সাদমান সুমন, গণ সংযোগ ও প্রচার সম্পাদকঃ মাহবুব আলম সাগর, ক্রীড়া সম্পাদকঃ লিওন বিশ্বাস ও সদস্যঃ সুহেল হাসান চৌধুরী,মোসাম্মৎ আরজু ,রানাদা প্রসাদ চৌধুরী,আলম কাজী বাদল ও নাজমুন নাহার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category