আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:৩৫

বার : শুক্রবার

ঋতু : গ্রীষ্মকাল

চট্টগ্রামে মা-ছেলেকে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ৪

চট্টগ্রামে মা-ছেলেকে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ৪

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে নিহতের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত হোসনে আরা বেগমের বড় ছেলে জাফর আহমদ বাদী হয়ে বুধবার (২৬ এপ্রিল) বিকালে কর্ণফুলী থানায় এ মামলা দায়ের করেন।

মামলায় প্রতিবেশী মো. মহসীনকে প্রধান আসামি করে ১৫ জনের নাম উল্লেখ করা হয়। কর্ণফুলী থানার ওসি মো. দুলাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি  বলেন, ‘জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় মা-ছেলে নিহত হওয়ার ঘটনায় মামলা হয়েছে। মামলায় ১৫ জনের নাম উল্লেখ করা হয়েছে। এর মধ্যে চার জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।’

মামলার আসামিরা হলেন মো. মহসীন (৪০), মো. মোসলেম (৩৮), মো. মুরাদ (২৮), মোহাম্মদ টিপু (২২), মোহাম্মদ ইমরান (২০), আলতাজ বেগম (৬০), ছেনোয়ারা বেগম (৩৬), মো. বাবুল মিয়া (৪০) মনোয়ারা বেগম (৪২), জামাল আহমদ (৪৫), আনার আহমদ (৩৫), মো. সাজ্জাদ (২২), খাইরুন নেছা সোমা (১৮), ডেইজী আক্তার (৩২) ও জেবু আক্তার (২৫)। এর মধ্যে আলতাজ বেগম, ছেনোয়ারা বেগম ও খাইরুন নেছাসহ চার জনকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে মঙ্গলবার বিকাল ৫টার দিকে উপজেলার শিকলবাহা ইউনিয়নের মাস্টারহাট এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হোসনে আরা বেগম (৫০) এবং তার ছেলে পারভেজকে (৩০) ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় আহত হন হোসনে আরার ছেলে মো. আরজ (২২) ও মো. সিফাত (১৫)। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category