আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১২:৫০

বার : বুধবার

ঋতু : গ্রীষ্মকাল

হাস্যোজ্জ্বল খালেদা জিয়া, ফিরলেন বাসায়

হাস্যোজ্জ্বল খালেদা জিয়া, ফিরলেন বাসায়

প্রায় সপ্তাহ খানেক হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষার পর বাসায় ফিরেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। ফেরার সময় সাবেক এই প্রধানমন্ত্রীকে হাস্যোজ্জ্বল দেখা যায়। ফিরতি পথে নেতাকর্মী ও সংবাদকর্মীদের সঙ্গে সালাম বিনিময় করেছেন তিনি।

বৃহস্পতিবার (৪ মে) বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, গণতন্ত্রের মাতা দেশনেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ (বৃহস্পতিবার) বসুন্ধরা আবাসিক এলাকায় এভার কেয়ার হাসপাতাল থেকে বিকাল ৪টা ৩০ মিনিটে রওনা করে বাসায় পৌঁছেন সন্ধ্যায় ৬টা ২০ মিনিটে। এসময় পরিবারের সদস্য, বাড়ির কাজের সহকারীসহ চিকিৎসকরা উপস্থিত ছিলেন।image(1)

হাসপাতাল থেকে বাসায় পৌঁছানোর পর তোলা ছবি

২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে মুক্তি পেয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে বাসায় আসেন বিএনপি চেয়ারপারসন। ২০২১ সালের ১১ এপ্রিল কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে তার। একই বছরের ১৫ এপ্রিল এভার কেয়ার হাসপাতালে সিটি স্ক্যান করানো হয়। ২৭ এপ্রিল কোভিড চিকিৎসার জন্য প্রথম এভার কেয়ার হাসপাতালে ভর্তি হন। ২০২১ সালের ২৫ অক্টোবর প্রথম অস্ত্রোপচার হয় খালেদা জিয়ার। পরে হঠাৎ অসুস্থ হয়ে গত বছরের ১১ জুন আবারও এভার কেয়ারে ভর্তি হন। ২৪ জুন হাসপাতাল থেকে বিকাল ৫টায় বাসায় আসেন তিনি। এরপর থেকে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাতে হাসপাতালে যাচ্ছেন তিনি। এর আগে চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি এভার কেয়ারে স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়েছিলেন খালেদা জিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category