আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:০৮

বার : বুধবার

ঋতু : গ্রীষ্মকাল

পুলিশের সামনেই বাসে আগুন, মোটরসাইকেলে আসা যুবকদের পরিচয় কি?

পুলিশের সামনেই বাসে আগুন, মোটরসাইকেলে আসা যুবকদের পরিচয় কি?


একই এলাকায় পরপর ৩টি গাড়িতে আগুন দেওয়ার স্টাইল অভিন্ন

একই এলাকায় পরপর ৩টি গাড়িতে আগুন দেওয়ার স্টাইল অভিন্ন

নিজস্ব প্রতিনিধি

পুলিশের সামনেই মাতুয়াইলে বাসে আগুন দেয় মোটরসাইকেলে আসা তিন যুবক। পুলিশ তাদের কিছুই বলেনি। আগুন দিয়ে নির্বিঘ্নে স্থান ত্যাগ করেন তারা। অগ্নিতে দগ্ধ বাসের চালক মো: সানাউল্লাহ গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে বলেন-তিন যুবক মোটরসাইকেলে করে আসে। বাসে উঠেই তাঁকে (চালক) ধমক দিয়ে বললেন -‘তাড়াতাড়ি নাম। নইলে তোর শরীরে ঢাইলা দিলাম।’

একই এলাকায় পরপর ৩টি গাড়িতে আগুন দেওয়া হয়। প্রতিটি গাড়ির আগুন দেওয়ার স্টাইল ছিল অভিন্ন।

মো. সানাউল্লাহ বলেন, তিন যুবক মোটরসাইকেলে করে এসেছিল। তাঁদের কাছে একটি বোতলে পেট্রোল ও দেশলাই ছিল। তাঁদের হুমকির পর তিনি (বাসচালক) লাফ দিয়ে নেমে যান।

সানাউল্লাহ আরও বলেন, যখন বাসে আগুন দেওয়া হয়, তখন আশপাশে পুলিশ ছিল। দুই মিনিটের মধ্যে আগুন দিয়ে মোটরসাইকেলে যুবকেরা চলে যান।

শনিবার ঢাকার চার প্রবেশমুখে অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষের পর তিশা পরিবহনের বাসটিতে আগুন দেওয়া হয়, যেটির চালক ছিলেন সানাউল্লাহ। বেলা ১টা ৪০ মিনিটের দিকে ঘটে এই ঘটনা।

সানাউল্লাহর ভাষ্য, তিনি লাফ দিয়ে বাস থেকে নামার পর ওই যুবকেরা বোতল থেকে বাসের ভেতরে পেট্রোল ঢালেন এবং দেশলাই দিয়ে আগুন জ্বালিয়ে দেন। এরপর তাঁরা মোটরসাইকেলে করে উল্টো পথ দিয়ে যাত্রাবাড়ীর দিকে চলে যান। পরে আশপাশের লোকজন বাসের আগুন নিয়ন্ত্রণে আনেন।

বাসচালক সানাউল্লাহ বলেন, ঘটনার সময় তিনি বাসটি সড়ক থেকে মাতৃ স্বাস্থ্য ইন্সটিটিউটের সামনের শান্ত ফিলিং স্টেশনের ভেতরে নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। তিনি যখন বাস ঘোরাচ্ছিলেন, ঠিক তখন তিন যুবক তাঁর সামনে আসেন।

প্রত্যক্ষদর্শী রাকিব হাসান বলেন, ‘আমাদের চোখের সামনেই যাত্রাবাড়ী থেকে উল্টো পথে আসা তিন যুবক বাসে আগুন দিয়ে পালিয়ে গেছেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category