আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:৩৫

বার : বুধবার

ঋতু : গ্রীষ্মকাল

আল্লামা সাঈদীর জানাজায় শরীক হতে লাখো মানুষের ঢল

আল্লামা সাঈদীর জানাজায় শরীক হতে লাখো মানুষের ঢল

 আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর জানাজায় অংশ নিতে লাখো মানুষ উপস্থিত

আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর জানাজায় অংশ নিতে লাখো মানুষ উপস্থিত

নিজস্ব প্রতিবেদক

আল্লামা দেলাওয়ার হোসেন সাঈদীর জানাজায় অংশ নিতে লাখো মানুষ পিরোজপুরে উপস্থিত হয়।

ঢাকায় জানাজার সুযোগ না দিয়ে লাশ পুলিশ কড়া পাহারায় ভোর রাতে লাশ নিয়ে রওয়ানা দেয় পিরোজপুরের দিকে। এসময় পিজি হাসপাতালের সামনে উপস্থিত হওয়া হাজারো জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ারশেল ও লাঠিচার্জ করে। আল্লামা সাঈদীর লাশ নিয়ে অ্যাম্বুলেন্স পিজি থেকে বের হওয়ার সময় অনেক মানুষ রাস্তায় শুয়েপড়ে বাধা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু পুলিশের মারমুখী আচরণে তারা বেশি সময় টিকতে পারেননি। এক পর্যায়ে পুলিশের লাঠিচার্জ ও টিয়ারশেলের মুখে মানুষ সরে গেলে লাশবাহী অ্যাম্বুলেন্স পিজি থেকে বের হওয়ার চেষ্টা করে। তখন একটি টায়ার পাংচার হয়ে যায়। এতে গাড়ি আর সামনে আগাতে পারেনি।

লাশ নিয়ে যাওয়ার জন্য আরেকটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে কর্তৃপক্ষ। আরেকটি লাশবাহী অ্যাম্বুলেন্স রাস্তায় আসার পর টায়ার পাংচার হওয়া অ্যাম্বুলেন্সটিকে পুলিশ ঠেলে রাস্তায় নিয়ে যায়। সেখানে নিয়ে আরেকটি অ্যাম্বুলেন্সে লাশ উঠানো হয়। র‌্যাব-পুলিশের কড়া পাহারায় ভোরে রওয়ানা দেওয়া হয় পিরোজপুরের দিকে।

এদিকে আল্লামা সাঈদীর লাশ পিরোজপুরে নিয়ে যাওয়ার খবর ছড়িয়ে পড়লে তাঁর ভক্তরা পিরোজপুরের দিকে রওয়ানা হন। পুলিশের বাধা উপেক্ষা লাখো মানুষ উপস্থিত হন পিরোজপুরের আল্লামা সাঈদী ফাউন্ডেশন প্রাঙ্গনে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category