আজ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:০৪

বার : শনিবার

ঋতু : বসন্তকাল

সেপ্টেম্বরের শুরুতেই ছাত্রলীগ-আ.লীগের দুই সমাবেশ

সেপ্টেম্বরের শুরুতেই ছাত্রলীগ-আ.লীগের দুই সমাবেশ

আগামী সেপ্টেম্বর মাসের প্রথম দিন ছাত্রলীগের ‘তারুণ্য নির্ভর সমাবেশ’ এবং দ্বিতীয় দিন সুধীজনদের নিয়ে সমাবেশ করবে আওয়ামী লীগ। উভয় সমাবেশেই প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২২ আগস্ট) বিকালে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক মতবিনিময় সভা শেষে এসব তথ্য জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আগামী ২ সেপ্টেম্বর ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশ করবে আওয়ামী লীগ। এটি সফল করতে ঢাকা ও পার্শ্ববর্তী জেলার সাংগঠনিক জেলার নেতাদের সঙ্গে বৈঠক করেন দলটির কেন্দ্রীয় নেতারা। আর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব স্মরণে ১ সেপ্টেম্বর ছাত্রসমাবেশ করবে ছাত্রলীগ।

এবারের ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ভাবগাম্ভীর্যের সাথে পালনের কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আগামী ২ সেপ্টেম্বরের সমাবেশে মহাসমুদ্র দেখার অপেক্ষায় আছি আমরা। আওয়ামী লীগের নেতাকর্মীরা ইস্পাতের মতো শক্তি নিয়ে সাম্প্রদায়িকতা, জঙ্গি মোকাবিলা ও প্রতিরোধ করতে প্রস্তুত।

আওয়ামী লীগের নেতাকর্মীদের ’৭১ থেকে ২১ আগস্টের বিপ্লবী সৈনিক আখ্যায়িত করে তিনি বলেন, পঁচাত্তরের পর যে লড়াই করেছি, তা ছিল অস্তিত্ব রক্ষার লড়াই। ৭৫-এর পর এদেশের সবচেয়ে বড় অর্জনের নাম শেখ হাসিনা, তার নেতৃত্বেই সকল উন্নয়নের অর্জন। এদেশের ইতিহাসের পাতায় দুটি নাম অমর বঙ্গবন্ধু ও শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category