আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৫:৩৯

বার : রবিবার

ঋতু : গ্রীষ্মকাল

বাজিমাত কার্তিক আরিয়ানের প্রথম পোস্টারেই।

দীর্ঘ অপেক্ষা শেষে বলিউড তারকা কার্তিক আরিয়ান ভক্তরা সুখবর পেলেন। অবশেষে প্রকাশ্যে এসেছে ‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমার প্রথম পোস্টার। এটি দেখে সবাই বলছে, এ সিনেমার জন্য অভিনেতার শারীরিক গঠনের থেকে চোখ সরানো যাচ্ছে না। এতে ঘামে ভেজা কার্তিককে দেখা যাচ্ছে মাঠে দৌড়াতে।

আজ (১৫ মে) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে ‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমার প্রথম পোস্টার। প্রথম পোস্টারেই বাজিমাত করেছেন আরিয়ান! ভক্ত-অনুরাগীদের মন জয় করলেন অভিনেতা।
পোস্টারে লেখা, ‘এক ব্যক্তি যিনি আত্মসমর্পণ করতে অস্বীকার করেন’। ১৪ জুন এ সিনেমা মুক্তি পাচ্ছে। এটি পরিচালনার করেছেন কবীর খান।

এদিন পোস্টার শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লেখেন, “চ্যাম্পিয়ন আসছে। অত্যন্ত উত্তেজনা ও গর্বের সঙ্গে নিজের ক্যারিয়ারের সবচেয়ে চ্যালেঞ্জিং ও বিশেষ সিনেমা প্রথম পোস্টার শেয়ার করছি। ১৪ জুন ‘চান্দু চ্যাম্পিয়ন’ মুক্তি পাবে ১৪ জুন প্রেক্ষাগৃহে।”
একদিন আগে কার্তিক আরিয়ান এ সিনেমার পোস্টারের ঝলক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেই প্রচারে আবার ‘নাক গলাতে’ দেখা যায় কটোরি আরিয়ানের পোষ্যকে। তাকে পোস্টের ক্যাপশনে লিখতে দেখা যায়, ‘আজ থেকে প্রচারের শুভারম্ভ হওয়ার কথা ছিল কিন্তু কটোরি পোস্টারটাই ছিঁড়ে দিয়েছে। এবার কালই আসবে পোস্টার।’
বলিউডের আলোচিত নির্মাতা কবীর খান পরিচালিত ‘চান্দু চ্যাম্পিয়ন’ এক খেলোয়াড়েরর প্রাণোচ্ছ্বলতা ও একনিষ্ঠতার কথা বলবে। চান্দুর চরিত্রে দেখা যাবে কার্তিককে। তার সুঠাম, ছিপছিপে শরীর, ঘর্মাক্ত কাদামাখা লুক নজর কেড়েছে এরই মধ্যে।
সিনেমাটি ফ্রিস্টাইল সুইমিংয়ে ভারতের প্রথম প্যারালিম্পিক সোনার পদকপ্রাপ্ত মুরলিকান্ত পেটকরের ওপর তৈরি হয়েছে। এ প্রথম কবীর খানের সঙ্গে কাজ করতে কার্তিক আরিয়ান কাজ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category