আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৬:১৬

বার : সোমবার

ঋতু : বর্ষাকাল

ফের আলোচনায় দীপিকা-রণবীর ।

গত ২৯ ফেব্রুয়ারি রণবীর-দীপিকা দম্পতি ভক্তদের সুখবর দিয়েছিলেন। বলিউডের এ জুটি জানিয়েছিলেন, তাদের পরিবারে নতুন সদস্য আসতে যাচ্ছে।

এরপর থেকেই দম্পতিকে নিয়ে ভক্তদের কৌতূহল। এবার তাদের অনাগত সন্তানের আল্ট্রাসোনোগ্রামের ‘ছবি’ ভাইরাল হয়েছে!
নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে পিঠোপিঠি এক যুগলকে। দুজনেরই মাথায় টুপি। নারীর টুপিতে লেখা মা এবং পুরুষটির টুপিতে লেখা বাবা।

এতে নারীর হাসির যেটুকু ঝলক মিলেছে, তা দেখে অনেকে দীপিকার সঙ্গে মিল খুঁজে পেয়েছেন। তার চেয়েও উল্লেযোগ্য বিষয়, নারীর হাতে একটি সোনোগ্রামের ছবি। সেখানে মাতৃগর্ভে একটি ভ্রূণের ছবি দেখা যাচ্ছে।
সোশ্যাল মিডিয়ায় এই যুগলকে রণবীর-দীপিকা বলে দাবি করেছেন অনেকেই। কিন্তু রণবীর-দীপিকা তাদের সোশ্যাল মিডিয়ায় এরকম কোনো ছবি পোস্ট করেননি।
ফলে অনুরাগীদের একটি বড় অংশের মনে দানা বেঁধেছে সন্দেহ। আসলে এ ছবিটি নকল। হালিমে কাক নামে তুরস্কের একজন মডেল-কন্যা ১৩ মে তার মাতৃত্বকালীন অবস্থার কথা ঘোষণা করেন।
সেই ছবিকেই রণবীর-দীপিকার ছবি বলে প্রচার করা হয়েছে। নেটাগরিকদের একাংশের অনুমান, এই ছবিতে কৃত্রিম বুদ্ধিমত্তারও (এআই) ব্যবহার করা হয়েছে।

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ‘ডিপফেক’। রশ্মিকা মন্দা, আলিয়া ভট্ট থেকে শুরু করে আমির খান, এমনকি রণবীর নিজেও প্রযুক্তির নেতিবাচক উদ্দেশের শিকার হয়েছেন। সম্প্রতি তার একটি নকল ভিডিও ছড়িয়ে, তিনি একটি বিশেষ রাজনৈতিক দলের হয়ে প্রচার করছেন বলে দাবি করা হয়।
সম্প্রতি ইনস্টাগ্রাম থেকে বিয়ের ছবি মুছে দিয়েও দীপিকার সঙ্গে দাম্পত্য সমীকরণ নিয়ে প্রশ্ন তোলেন রণবীর। যদিও দম্পতির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এই মুহূর্তে তারা পরিবারে নতুন সদস্যকে সাদর আমন্ত্রণ জানানোর অপেক্ষা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category