আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:০০

বার : সোমবার

ঋতু : বর্ষাকাল

“ব্যাংকে টাকা নেই,মানুষের হাতেও টাকা নেই,তারা পাচার করে দিয়েছে’

তিনি বলেন, ‘এ নির্বাচন করে ক্ষমতায় থেকে তারা (আওয়ামী লীগ) লুটপাট ছাড়া আর কিছু করবে না। লাখ লাখ কোটি টাকা তারা বিদেশে পাচার করে দিয়েছে। দেশের অর্থনীতি এখন চরম পর্যায়ে পৌঁছেছে। সাধারণ মানুষের হাতে টাকা নেই, ব্যাংকে টাকা নেই।’
‘তারা বাংলাদেশকে লুটপাটের দেশে পরিণত করেছে। সরকারের বিরুদ্ধে যদি জনগণ ঐক্যবদ্ধ না হয় বাংলাদেশকে বাঁচাতে পারব না’, বলেন এ্যানি। আজ শনিবার লক্ষ্মীপুরে উপজেলা নির্বাচন বর্জনের লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ্যানি লক্ষ্মীপুর জেলা বিএনপির আহবায়ক। তার পুরাতন গোহাটা এলাকার বাসভবন থেকে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেন। লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় এলাকা পর্যন্ত এ কার্যক্রম চালানোর কথা থাকলেও বাজার ব্রিজ এলাকায় পুলিশের বাধায় তা সম্ভব হয়নি।

বিএনপি নেতা এ্যানি আরও বলেন, ‘লিফলেট বিতরণের মাধ্যমে জনগণকে জানিয়ে দেবো আমরা উপজেলা নির্বাচনকে বর্জন করেছি। এ ভোট বর্জনে মানু্ষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবে। কারণ দেশে ফ্যাসিবাদী ও কর্তৃত্ববাদী শাসক ক্ষমতায় আছে। এরা জনগণের ম্যান্ডেট ও ভোট নিয়ে ক্ষমতায় আসেনি।’

‘প্রশাসনের সহযোগিতায় ভোট কারচুপি এবং প্রহসনের মাধ্যমে ৭ জানুয়ারি নির্বাচন দিয়ে তারা (আওয়ামী লীগ) দখলদারিত্বের এ সরকারে অংশগ্রহণ করে। ৭ জানুয়ারির নির্বাচনে মানুষ অংশগ্রহণ করেনি। ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনেও মানুষের উপস্থিতি ছিল না। আগামি ২১ ও ২৯ মে নির্বাচনেও মানুষ অংশগ্রহণ করবে না। কারণ এসব নির্বাচন অর্থবহ নয়’, বলেন তিনি।

এসময় জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, লক্ষ্মীপুর পৌর বিএনপির আহ্বায়ক মাহবুবুর রহমান লিটন, সদস্য সচিব অধ্যাপক নিজাম উদ্দিন, চন্দ্রগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন বাচ্চু, জেলা যুবদলের আহবায়ক রেজাউল করিম লিটন, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category