আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৬:৫৫

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

খুন হন এমপি আনার বাংলাদেশেরই কিছু অপরাধীর হাতে : হারুন অর রশীদ

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার বাংলাদেশের কিছু অপরাধীর হাতে নৃশংসভাবে খুন হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

বুধবার (২২ মে) দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এ কথা জানান। বলেছেন, হত্যাকাণ্ডের ঘটনাটি অত্যন্ত গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। এটি নিষ্ঠুর হত্যাকাণ্ড। এই ঘটনা পারিবারিক, আর্থিক নাকি এলাকার কোনো দুর্বৃত্তকে দমন করার জন্য হয়েছে, তা আমরা তদন্ত করে দেখছি। বিষয়টি নিয়ে আমরা নিবিড়ভাবে ভারতীয় পুলিশের সঙ্গে কাজ করছি। এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় আজকের মধ্যে মামলা হবে।

পুলিশের এ কর্মকর্তা জানান, আনোয়ারুল আজীম আনারের মেয়ে মামলা করতে সহযোগিতা ও পরামর্শের জন্য তাদের কাছে গিয়েছিলেন। মামলা করতে তার মেয়েকে সহযোগিতা করবে পুলিশ।

হারুন অর রশীদ আরও বলেন, একজন সংসদ সদস্যকে যেভাবে বাংলাদেশের কিছু অপরাধী নৃশংসভাবে যেভাবে হত্যা করেছে, আমরা তাদের কয়েকজনকে আইনের আওতায় নিয়ে এসেছি। তদন্তের স্বার্থে আটক ব্যক্তিদের নাম বলা হচ্ছে না। বাকিদেরও আইনের আওতায় আনা হবে।

এদিকে, এমপি কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন তার বাবার হত্যার রহস্য উন্মোচন ও জড়িতদের দৃষ্টান্দমূলক শাস্তি দাবি করেছেন।

প্রসঙ্গত, গত ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় যান আওয়ামী লীগ দলীয় এই সংসদ সদস্য। এরপর ১৬ মে থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি। পরে ১৮ মে থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন সংসদ সদস্যের পরিচিত ভারতের বরানগরের বাসিন্দা গোপাল বিশ্বাস। এরপর আনোয়ারুল আজীম আনারের খোঁজে তল্লাশি শুরু করে কলকাতা পুলিশ। আজ বুধবার তার মরদেহ উদ্ধারের কথা জানায় ভারতীয় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category