আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৬:০৬

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

জনগণের সায় নেই উপজেলা নির্বাচনে ॥ ফখরুল

উপজেলা নির্বাচনে জনগণের সায় নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল আলম প্রধানের সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। স্মরণসভার আয়োজন করে জাগপা।
বিএনপি মহাসচিব অভিযোগ করেন, সরকার বিরোধীদলীয় নেতাকর্মীদের দমন করতে আইনশৃঙ্খলা বাহিনী, সেনাবাহিনী, বিচার বিভাগসহ সব প্রতিষ্ঠান ব্যবহার করছে। এমনকি সাংবাদিকদের লেখার ও মতপ্রকাশের স্বাধীনতা নেই। এ সরকার পুরো রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে।
দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে ফখরুল বলেন, আমরা কখনো যেন হাল না ছাড়ি, বুকে বল নিয়ে চলি। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে সবাইকে আবার ঐক্যবদ্ধ হতে হবে। এই সরকারকে পরাজিত করে আমরা জনগণের সরকার প্রতিষ্ঠা করব।
ফখরুল বলেন, অনেক সময় ভুল ব্যাখ্যা করা হয় যে, আমরা নাকি সরকার উৎখাত করতে চাই। আমরা উৎখাতের কথা বলিনি, উৎখাত করতে যাব কেন? আমরা ভোটের অধিকার চাই, সেই ভোটের মধ্য দিয়ে আমরা তোমাদের পরাজিত করব। সেই ভোটের অধিকার অর্জন করার জন্য আমাদের সবাইকে আরও ত্যাগ স্বীকার করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category