আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:৫৭

বার : সোমবার

ঋতু : বর্ষাকাল

পাকিস্তানের হার ব্যাটিং বিপর্যয়ে ইংল্যান্ডের মাঠে।

পরাজয়ে ইংল্যান্ড সফর শুরু পাকিস্তানের। চার ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি বৃষ্টিতে ভেসে যায়। আজ দ্বিতীয় ম্যাচে ১৮৪ রানের টার্গেট তাড়া করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ের কারণে ২৩ রানে হেরে যায় পাকিস্তান।

শনিবার ইংল্যান্ডের বার্মিংহামে টস হেরে প্রথমে ব্যাট করে জস বাটলারের ব্যাটিং তাণ্ডবে ৭ উইকেটে ১৮৩ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে ইংল্যান্ড।

বার্মিংহাম অনুষ্ঠিত ম্যাচে দলের হয়ে ৫১ বলে ৮টি চার আর ৩টি ছক্কার সাহায্যে ৮৪ রান করেন ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার। এছাড়া ২৩ বলে চারটি চার আর দুটি ছক্কার সাহায্যে ৩৭ রান করেন উইল জ্যাকস। ১৮ বলে ২১ রান করেন জনি বেয়ারস্টো।
পাকিস্তানের হয়ে ৪ ওভারে ৩৬ রানে ৩ উইকেট নেন শাহিন শাহ আফ্রিদি। ৪ ওভারে মাত্র ১৯ রানে ২ উইকেট নেন ইমাদ ওয়াসিম। ৪ ওভারে ৩৪ রানে ২ উইকেট নেন হারিস রউফ। ৪ ওভারে ৩৪ রান খরচ করে কোনো উইকেট শিকার করতে পারেননি মোহাম্মদ আমির।

১২০ বলে ১৮৪ রানের টার্গেট তাড়া করতে নেমে ২ উইকেটে ৬৭ রান করে জয়ের পথেই ছিল পাকিস্তান। এরপর মাত্র ৩৩ রানের ব্যবধানে ৪ উইকেট হারায় পাকিস্তান।

৬ উইকেটে পাকিস্তানের সংগ্রহ ছিল ১৪০ রান। জয়ের জন্য শেষ ২৫ বলে করতে হতো ৪৪ রান। হাতে ছিল ৪ উইকেট। কিন্তু ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমিরা ও শাহিন শাহ আফ্রিদি একের পর এক আউট হয়ে যাওয়ায় ১৯.২ ওভারে ১৬০ রানে অলআউট হয় পাকিস্তান। পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০তে এগিয়ে গেল যুক্তরাষ্ট্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category