আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৯:৩৪

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

বার্সার ৫, রিয়ালের ৩ স্পেনের ইউরো দলে।

৩ বারের ইউরো চ্যাম্পিয়ন স্পেনের ২৯ সদস্যের প্রাথমিক দলে জায়গা পেয়েছে লা লিগা জয়ী রিয়াল মাদ্রিদের ৩ জন ও বার্সেলোনার ৫ জন খেলোয়াড়। কোচ ডি লা ফুয়েন্তে এই প্রাথমিক দল ঘোষণা করেন আজ। জার্মানিতে শুরু হতে যাওয়া ইউরো চ্যাম্পিয়নশিপের জন্য ঘোষিত দলটির বেশিরভাগই তরুণ।

ডি লা ফুয়েন্তে’র ২৯ জনের প্রাথমিক দলে আছেন বার্সেলোনায় খেলা লামিন ইয়ামাল, পাও কুবার্সি, ফারমিন লোপেজ। এছাড়া অভিজ্ঞ রদ্রি, দানি কারভাহাল, আলভারো মোরাতারা দলে থাকলেও ইনজুরির কারণে বাদ পড়েছেন পাবলো গাভি, আলেজান্দ্রো বাল্ডে ও হোসে গায়া। স্পেন দলে নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছে আহোজে পেরেজ। গোলকিপার হিসেবে ফুয়েন্তের প্রথম পছন্দ উনাই সিমন, আর্সেনালের হয়ে দারুণ মৌসুম কাটানো ডেভিড রায়াও গোলরক্ষক হিসেবে আছেন দলে।
ক্রোয়েশিয়ার বিপক্ষে ১৫ জুন ইউরোতে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে স্পেন দল।
স্পেনের ইউরো দল:
গোলরক্ষক: উনাই সিমন, অ্যালেক্স রেমিরো ও ডেভিড রায়া। ডিফেন্ডার: দানি কারভাহাল, জেসুস নাভাস, আইমেরিক লাপোর্তা, রবিন ডি নরমান্ড, ন্যাচো ফার্নান্দেজ, দানি ভিভিয়ান, পাও কুবার্সি, অ্যালেক্স গ্রিমাল্ডো ও মার্ক কুকুরেল্লা। মিডফিল্ডার: রদ্রি, মার্টিন জুবেমেন্ডি, ফ্যাবিয়ান রুইজ, মাইকেল মরিনো, লরেন্তে, পেদ্রি, অ্যালেক্স জার্সিয়া, অ্যালেক্স বায়েনা ও ফারমিন লোপেজ এবং ফরোয়ার্ড: লামিন ইয়ামাল, দানি অলমো, নিকো উইলিয়ামস, আলভারো মোরাতা, হোসেলু, ফেরান তোরেস, মাইকেল আরিজাবাল ও আহোজে পেরেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category