আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:১৩

বার : সোমবার

ঋতু : বর্ষাকাল

ক্যাটরিনা মা হচ্ছেন!

লন্ডনের রাস্তায় স্বামী ভিকি কৌশলের হাত ধরে ঘুরছিলেন ক্যাটরিনা। সে সময় তাকে আগলে রাখতে ভিকির তৎপরতা দেখে নেটপাড়ায় প্রশ্ন উঠেছে- দীপিকার পর কি এবার ক্যাটরিনার পালা? অন্তঃসত্ত্বা বলিউডের ‘চিকনি চামেলি’?
বলিউড অভিনেত্রীদের মা হওয়ার খবর নিয়ে রটনা-ঘটনা নতুন কিছু নয়। ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোট সোমবার বেটার হাফ রণবীর সিংয়ের হাত ধরে ভোট দিতে যান বলিউড ও হলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এতদিন তাদের সন্তান আসার খবর নিয়ে অনেকেই সন্দিহান ছিলেন; কারণ অভিনেত্রীর বেবি বাম্প দেখা যাচ্ছিল না। কিন্তু ভোট দিতে যখন এসেছিলেন তখন তার সাদা কুর্তার ওপর দিয়ে স্পষ্ট বেবি বাম্প দেখা যায়। আসছে সেপ্টেম্বরে মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু সেসব তো অতীত।

এর মধ্যেই ভাইরাল আরেক বলিউড তারকা ক্যাটরিনা কাইফের ভিডিও। লন্ডনের রাস্তায় স্বামী ভিকি কৌশলের হাত ধরে ঘুরছিলেন নায়িকা। তা দেখেই নেটপাড়ার প্রশ্ন, দীপিকার পর কি এবার ক্যাটরিনার পালা? অন্তঃসত্ত্বা বলিউডের ‘চিকনি চামেলি’?

ক্যাটরিনা ও ভিকির সম্পর্ক শুরুর দিন থেকেই তাদের নিয়ে প্রবল কৌতূহল অনুরাগীদের। পরে তাদের সম্পর্কের কথা স্বীকার করে নেন দুজনই। ২০২১ সালের ডিসেম্বরে চার হাত এক হয় তারকা যুগলের। সেই বিয়ের ভিডিও এবং ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত ক্যারিয়ারের দাপটে। এখন অবশ্য একে অন্যকে চোখে হারান এই তারকা দম্পতি।

কিছুদিন আগেই ‘ছাওয়া’ সিনেমার শুটিং শেষ করেছেন ভিকি। অবসর পেয়েই ক্যাটরিনাকে নিয়ে লন্ডনে পাড়ি দিয়েছেন অভিনেতা। বেকার স্ট্রিটের রাস্তায় ক্যামেরাবন্দি হন তারকা দম্পতি। অভিনেত্রী এমন ওভারকোট পরে ছিলেন, যাতে তার শরীর প্রায় ঢেকে যায়। ভিকির পরনে ছিল ব্লু ডেনিম। সামনে থেকে দ্রুত এক ব্যক্তি হেঁটে আসছিলেন। তার গতি দেখে সতর্ক হন অভিনেতা। হাত দিয়ে আলতো করে ক্যাটরিনাকে আগলে নেন।

ভিকি-ক্যাটের এই ভিডিও দেখেই নেটিজেনদের বক্তব্য, ক্যাটরিনা নিশ্চিতভাবে অন্তঃসত্ত্বা। দীপিকার থেকে বেশি মাসের গর্ভাবস্থা ক্যাটরিনার, এমন ইঙ্গিতও মিলছে কমেন্ট বক্সে। যদিও ক্যাটরিনার ক্ষেত্রে এমন রটনা নতুন নয়। এর আগেও একাধিকবার তার অন্তঃসত্ত্বা হওয়ার রটনা শোনা গেছে। এবার এই রটনা ঘটনায় পরিণত হোক- এমনই প্রত্যাশা ভক্ত-অনুরাগীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category