আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:২৮

বার : সোমবার

ঋতু : বর্ষাকাল

দোষী সাব্যস্ত ট্রাম্প পর্ন তারকার সাক্ষ্যে, কিন্তু কে এই স্টর্মি ড্যানিয়েলস?

ব্যবসায়িক নথিপত্রে তথ্য গোপনের অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মামলায় আনা ৩৪টি অভিযোগের সবকটিতে বিচারকরা রিপাবলিকান দলের এই নেতার দায় দেখতে পেয়েছেন।

স্থানীয় সময় বৃহস্পতিবার (৩০ মে) নিউইয়র্কের ম্যানহ্যাটেনের একটি আদালত এ রায় দেন।

দীর্ঘ পাঁচ সপ্তাহ ধরে শুনানির পর বৃহস্পতিবার ১২ বিচারকের উপস্থিতিতে আদালত ট্রাম্পকে দোষী সাব্যস্ত করে। যুক্তরাষ্ট্রের ইতিহাসে সাবেক প্রেসিডেন্ট হিসেবে ফৌজদারি মামলায় দোষী সাব্যস্ত হওয়ার এটাই প্রথম ঘটনা।

মামলায় সাক্ষ্য দিতে গিয়ে ২০০৬ সালের ঘটনা তুলে ধরেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। তিনি বলেন, সে বছর যুক্তরাষ্ট্রের নেভাদার একটি হোটেলে তারা দেখা করেন। সেখানে ডোনাল্ড ট্রাম্প তাকে ডিনারের জন্য দাওয়াত দিয়েছিলেন। তারা হোটেল স্যুইটে ছিলেন। একপর্যায়ে তিনি বাথরুমে যান এবং এসে দেখতে পান ট্রাম্প বিছানায় শর্টস পরে আছেন।

এই পর্ন তারকার ভাষ্যমতে, এরপর তিনি হঠাৎ করে চোখে অন্ধকার দেখতে পান এবং জানেন না কীভাবে তিনি বিছানায় গিয়ে পোশাক খুলেছেন। এরপর তারা শারীরিকভাবে মিলিত হন বলে জানান। কিন্তু বলেন, এই মিলন তিনি মোটেও উপভোগ করেননি। তবে প্রত্যাখ্যানও করেননি।

সংবাদ সূত্রে জানা গেছে, আর্থিকভাবে অস্বচ্ছল পরিবারের মেয়ে ছিলেন স্টর্মি ড্যানিয়েলস। স্কুল জীবনে তিনি ছিলেন খুবই মেধাবী। এরপর তিনি টেক্সাসের একটি বিশ্ববিদ্যালয়ে ভ্যাটাইনারি মেডিসিনের ওপরে লেখা পড়া করার সুযোগ পেয়েছিলেন কিন্তু অর্থের অভাবে তা পারেননি।

এই পর্ন তারকা বলেন, পরিবারকে সাহায্য করতে মাত্র ১৭ বছর বয়সে তিনি বারে নৃত্য শিল্পী হিসেবে কাজ শুরু করেন। এরপর পর্যাক্রমে তিনি নগ্ন ছবির দিকে এগিয়ে যান এবং টেলিভিশনেও কাজ পান। তিনি কাজের কৃতিত্ব সরূপ বেশ কিছু পুরস্কারঅও পেয়েছেন বলে জানা যায়।

তিনি বলেন, সব কিছু ঠিক ঠাক চলছিল কিন্তু ২০১৮ সালে ট্রাম্পের সাথে তার লেনদেনের বিষয়ে প্রতিবেদন প্রকাশের পর সব কিছু বদলে গেছে।

এটিএম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category