আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৯:১১

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

ঠিক আছে তাসকিনদের মানসিক অবস্থা।

সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশ দলের। ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে হার, যুক্তরাষ্ট্রে গিয়ে তুলনামূলক দুর্বল যুক্তরাষ্ট্রের কাছে সিরিজ হার, আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে ভারতের কাছে হার। দলীয় ব্যর্থতার সঙ্গে ভাবাচ্ছে ব্যাটিং বিভাগের দৈন্যতা। ধারাবাহিকতা নেই টপ অর্ডারে।মিডল অর্ডারও প্রতি ম্যাচে দায়িত্ব নিতে পারছে না। দলের এমন অবস্থায় বিশ্বকাপের মতো মঞ্চে নামছে বাংলাদেশ।
৮ জুন ডালাসে শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচ নাজমুল হোসেনদের। সে ম্যাচের আগে নিজেদের মানসিক অবস্থা ঠিক আছে বলে জানান তাসকিন আহমেদ, ‘মানসিক অবস্থা ঠিক আছে।হ্যাঁ, হেরে একটু মোরালি ডাউন ছিলাম।’ একটা জয় সব ঠিক করে দেবে মনে করেন তাসকিন, ‘আসলে আমরা যদি জিততে পারি, তাহলে সব ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ। আমরা আমাদের উন্নতি নিয়ে কাজ করে যাচ্ছি। আশাবাদী যে জিতলেই সবকিছু ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ।এবারের বিশ্বকাপে নতুন দায়িত্ব পেয়েছেন তাসকিন। সহ-অধিনায়ক হলেও পাঁজরের চোটে শঙ্কা ছিল বিশ্বকাপের শুরু থেকে তার খেলা নিয়ে। তবে দ্রুত সেরে উঠেছে চোট। ইতোমধ্যে অনুশীলন শুরু করেছেন এই ডানহাতি পেসার।শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামার ব্যাপারের আত্মবিশ্বাসী তাসকিন।
তাসকিন বলেন, ‘প্রায় তিনটা সেশন বোলিং করতে পারলাম। ধীরে ধীরে উন্নতি হচ্ছে এবং পরিকল্পনা অনুযায়ী আগাচ্ছি। ওভারঅল উন্নতি অনেক ভালো মাশাআল্লাহ। আশা করছি যে প্রথম ম্যাচ থেকেই পারব (খেলতে)। কালকে আরেকটা সেশন আছে। ইনশাআল্লাহ আশা করছি যে প্রথম ম্যাচ থেকে খেলতে পারব, বাকিটা আল্লাহর ইচ্ছা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category