আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:১৪

বার : সোমবার

ঋতু : বর্ষাকাল

বিএনপির জন্ম নির্যাতিত মানুষের পাশে দাঁড়াতেই : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, যখনই জনগণ নির্যাতিত হয়, নিষ্পেষিত হয়, তখনই বিএনপি জনগণের পাশে দাঁড়ায়। এদেশে জিয়াউর রহমান যেভাবে একদলীয় শাসন থেকে বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেছিলেন, তেমনি আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশকে স্বৈরাচারমুক্ত করেছিলেন। বিএনপির জন্মই হয়েছে নিপীড়িত নির্যাতিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

রোববার বিকেলে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের কনফারেন্স হলে জিয়া মঞ্চের উদ্যোগে দোয়া এবং গুম-খুনির শিকার পরিবারে সেলাই মেশিন বিতরণকালে তিনি এসব কথা বলেন।
রিজভী বলেন, আজ দেশে বাকশালী শাসন কায়েম হয়েছে। কেড়ে নেওয়া হয়েছে বাকস্বাধীনতা। তা থেকে জনগণকে যে উদ্ধার করবে সে দেশনেত্রীকে বন্দি রাখা হয়েছে। কিন্তু বিএনপি হতাশ না, কারণ বিএনপির প্রতিটি নেতাকর্মীই জিয়া পরিবারের সদস্য হিসেবে রাজপথে আছে। কাঙ্ক্ষিত বিজয় না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বে না।বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক ও জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মো. ফয়েজ উল্লাহ ইকবালের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামাল, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি আবু তালেব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category