আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:১৮

বার : সোমবার

ঋতু : বর্ষাকাল

এবার নাটকে দর্শনা বণিক ঢাকাই সিনেমার পর।

ঢাকাই সিনেমার পর এবার প্রথমবারের মতো নাটকে অভিনয় করলেন কলকাতার প্রিয় মুখ দর্শনা বণিক। রাফাত মজুমদার পরিচালিত ‘ইতিবৃত্ত’ শিরোনামের এই নাটকটিতে তিনি জুটি বেঁধেছেন ইয়াশ রোহানের সঙ্গে। গেল মাসেই এর শুটিং শেষ করে কলকাতা ফিরে যান এই অভিনেত্রী।

টানা চারদিন নাটকটির শুটিং করেন জানিয়ে দর্শনা বণিক কলকাতা থেকে মুঠোফোনে দেশ রূপান্তরকে বলেন, ‘আমাদের এখানে (ভারতে) বাংলাদেশি নাটকের প্রচুর ফ্যান রয়েছে, তার মধ্যে আমিও একজন। সময় পেলেই বাংলাদেশের নাটক দেখি। সেই জায়গা থেকে আমার খুব ইচ্ছে ছিল অন্তত একটা হলেও নাটক করতে চাই। এবার যখন প্রস্তাব পেলাম, সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটি করা হয়ে গেল। সুযোগ থাকলে সামনেও হয়তো বা আরও করতে পারি।’তিনি আরও বলেন, ‘বাংলাদেশে যে কয়েকটা সিনেমাতেই কাজ করেছি আমার অভিজ্ঞতা খুবই চমৎকার। এবার নাটকের কাজ করতে গিয়েও ঠিক একই অভিজ্ঞতা। নাটক যেহেতু অল্প সময়ের মধ্যে শেষ করতে হয় সেক্ষেত্রে একটু তাড়াহুড়ো থাকে এবং একইদিনে অনেকগুলো দৃশ্যের শুট করতে হয়। তবে আমার ক্ষেত্রে এত বেশি চাপ ছিল না কারণ সময় নিয়েই কাজটা করেছি। যতদূর জানি, ওখানে দুই দিনে নাটকের শুটিং হয় কিন্তু এই নাটকটা চার দিনে শুট করেছি। ইট ওয়াজ ফান। মজা করতে করতে শুটিং করে ফেলেছি আমরা। পুরোটা সময়ই বেশ উপভোগ করেছি।’

এর আগে বাংলাদেশে শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’, জিয়াউল রোশানের বিপরীতে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় অভিনয় করেন দর্শনা বণিক। এছাড়াও সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের একটি মিউজিক ভিডিওতেও তাকে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category