শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

নেতানিয়াহুর ভিডিও বার্তা ইরানি জণগণকে উদ্দেশ করে

bornomalanews
  • Update Time : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ১৬ Time View

লেবাননে ইসরায়েলি হামলায় অস্থিরতা বিরাজ করছে গোটা মধ্যপ্রাচ্যে। আশঙ্কা করা হচ্ছে গোটা অঞ্চল একটি দীর্ঘমেয়াদি যুদ্ধে জড়িয়ে পড়তে পারে। আর সে আশঙ্কার মধ্যেই এবার ইরানি জণগণকে উদ্দেশ করে উসকানিমূলক এক ভিডিও বার্তা দিয়েছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু।

ভিডিও বার্তায় নেতানিয়াহু বলেছেন, আমি ইরানের নেতাদের নিয়ে অনেক কথা বলি। কিন্তু এই গুরুত্বপূর্ণ মুহূর্তে, আমি ইরানের জনগণের উদ্দেশে কিছু বলতে চাই। আমি এটা সরাসরি বলতে চাই, কোনো ফিল্টার বা মিডলম্যান ছাড়া।

ইরানি জণগণকে উদ্দেশ করে তিনি বলেন, প্রতিদিন আপনারা এমন একটি রেজিম দেখেন, যারা আপনাদের অধীনস্ত করে রেখেছে। তারা লেবানন ও গাজাকে রক্ষা করতে জ্বালাময়ী বক্তৃতা দেয়। অথচ সেই রেজিমই প্রতিদিন আমাদের এই অঞ্চলকে অন্ধকার ও যুদ্ধের গভীরে নিয়ে যাচ্ছে। প্রতিদিন তাদের পুতুলদের দুনিয়া থেকে নিশ্চিহ্ন করে দেওয়া হচ্ছে। যেমন মোহাম্মদ দায়েফ, নাসরুল্লাহ।

নেতানিয়াহু বলেন, মধ্যপ্রাচ্যের যে কোনো জায়গায় হামলা চালানোর সক্ষমতা আছে ইসরায়েলের। আমাদের দেশ ও জনগণকে রক্ষায় যেখানে যাওয়া দরকার, আমরা সেখানেই যাব। প্রতি মুহূর্তে, পারস্যের মহান জনগণকে নরকের অতলে নিয়ে যাচ্ছে তাদের এই রেজিম।

নেতানিয়াহু বলেন, ইরানের অধিকাংশ মানুষই জানেন এই রেজিম তাদের নিয়ে মোটেও ভাবে না। যদি তারা সত্যিই আপনাদের কথা ভাবত, তাহলে তারা মধ্যপ্রাচ্যে যুদ্ধ বাঁধিয়ে রাখতে কোটি কোটি টাকা খরচ করত না। এর পরিবর্তে তারা আপনাদের জীবনমান উন্নয়নের চেষ্টা করত।

তিনি আরও বলেন, যখন ইরান সত্যিকার অর্থে মুক্ত হবে, সেই সময়টা মানুষের ভাবনার অনেক আগেই আসবে। কোনো কিছুই আর আগের মতো থাকবে না। আমাদের প্রাচীন ইহুদি ও পারস্য সম্প্রদায়ের মানুষ অবশেষে শান্তি খুঁজে পাবে। আমাদের দুই দেশ ইরান ও ইসরায়েল, শান্তি খুঁজে পাবে।

নেতানিয়াহু বলেন, যখন সেই দিন আসবে, এই রেজিম দেউলিয়া হবে, ভেঙে চুরমার হবে। ইরানের এমন উন্নয়ন ঘটবে যা আগে কখনো ঘটেনি। ইরানের বর্তমান সমাজে থাকা মেধার মাধ্যমেই বৈশ্বিক বিনিয়োগ, পর্যটনের ব্যাপক বিকাশ, প্রযুক্তিগত উদ্ভাবন ঘটবে।

নেতানিয়াহু বলেন, আমি জানি আপনারা হামাস ও হিজবুল্লাহর ধর্ষক ও খুনিদের সমর্থন করেন না। কিন্তু আপনাদের নেতারা করে। আপনাদের আরও ভালো কিছু পাওয়া উচিত। ইরানের জনগণের জানা উচিত, ইসরায়েল আপনাদের পাশে আছে। যে ভবিষ্যৎ হবে সমৃদ্ধি ও শান্তির।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 bornomalanews24.com
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102