শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

‘তুফান ২’ ঈদুল আজহায় আসছে না, শাকিব খান

bornomalanews
  • Update Time : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ১২ Time View

গতকাল বুধবারই খবরটা জানিয়েছিলেন পরিচালক রায়হান রাফি। গেল ঈদে তুমুল জনপ্রিয় হওয়া সিনেমা ‘তুফান’-এর দ্বিতীয় কিস্তি আসছে আগামী বছর। গতকাল এক ফেসবুক পোস্টে পরিচালক জানিয়েছিলেন তার নির্মিত ‘লায়ন’ আসবে ২০২৫ সালের ঈদুল ফিতরে আর ‘তুফান ২’ আসবে ঈদুল আজহায়।

আসলে কি সেটা ঘটছে?

এই ঘোষণার পর দর্শকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘লায়ন’ সিনেমার চেয়ে বেশি আগ্রহ দেখাচ্ছেন ‘তুফান’ নিয়ে।তারা মনে করছেন, তাহলে ২০২৫-এর কোরবানির দিলে ‘তুফান-২’ দেখতে পাবেন।

 

কিন্তু ‘তুফান’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করা শাকিব খান একটি গণমাধ্যমকে জানিয়েছেন সে রকম কোনো সম্ভাবনা নেই।

তিনি ‘তুফান ২’ প্রসঙ্গে বলেন, “আগামী বছর কোরবানি ঈদে ‘তুফান-২’ আসবে না, কোনো সম্ভাবনা নেই।”তিনি বলেন, ‘সিনেমাটি আসবে আরো পরে।তার জন্য লম্বা প্রস্তুতি প্রয়োজন, কয়েকটি দেশে শুটিং করতে হবে। প্রযোজকদের সঙ্গে আমার সেভাবে আলাপ হয়ে আছে।

 

উল্লেখ্য, ‘তুফান’ প্রযোজনা করেছে তিন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই, চরকি, এসভিএফ। প্রযোজকদের নিয়ে গণমাধ্যমকে শাকিব খান বলেন, ‘এই তিন প্রডাকশনের সঙ্গে নতুন আরেকটি সিনেমার বিষয়ে আলাপ চলছে।তার জন্য লম্বা প্রস্তুতি প্রয়োজন, কয়েকটি দেশে শুটিং করতে হবে। প্রযোজকদের সঙ্গে আমার সেভাবে আলাপ হয়ে আছে।

 

উল্লেখ্য, ‘তুফান’ প্রযোজনা করেছে তিন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই, চরকি, এসভিএফ। প্রযোজকদের নিয়ে গণমাধ্যমকে শাকিব খান বলেন, ‘এই তিন প্রডাকশনের সঙ্গে নতুন আরেকটি সিনেমার বিষয়ে আলাপ চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 bornomalanews24.com
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102